Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ও আহত ২৩

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ২৩ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ী নামক স্থানে দাঁড়িয়ে থাকা রিক্সাকে ধাক্কা দিয়ে যাত্রীবাহী বাস রাস্তায় উল্টে গিয়ে ঘটনাস্থলেই বাসচালক বাবু (৩০) নিহত এবং আহত হয়েছে অন্তত ২০ জন বাসযাত্রী। জানা যায়, গতকাল সোমবার দুপুরে গাজীপুরের মাওনা থেকে ছেড়ে আসা ভালুকাগামী লোকাল যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ-১৪-১৮০২) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ী নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি রিক্সাকে ধাক্কা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে গেলে ঘটনাস্থলেই বাসচালক শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার লাল মিয়ার ছেলে বাবু (২৮) নিহত এবং জিন্নাত, সুমি (৩৫), বিল্লাল (৪৫), রমিজা (৩৫), রমজান (৫০), দুলাল (৫০), মুঞ্জুর হোসেন (৪৫), কামাল (৩০), শামছুল হক (৪৫), রেজ্জাক (৪৫), আফরোজা (১৮), লিপি (১৮), শহিদুল (৪০) ও আসাদুজ্জামানসহ (২৫) ২০ বাসযাত্রী আহত হন। আহতদের মাঝে আশঙ্কাজনক অবস্থায় জিন্নাত, সুমি ও কামালকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্যদের ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে কলাগাছিয়া নামক স্থানে গতকাল সোমবার দুপুরে নসিমন চাপায় মিনারা (৩০) নামে এক ইট ভাঙ্গার মহিলা শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে ৩ জন। আহতরা হলেনÑসুজন, মিছির আলী ও আলী আকবর। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। জানা গেছে, খন্দকার কলাগাছিয়া গ্রামের সঈদের স্ত্রী মিনারা ইট ভাঙ্গার কাজ করেন। ঘটনার সময় তিনি ইট ভাঙ্গার মেশিন বহনকারী নসিমনে চড়ে কর্মস্থলে যাচ্ছিলেন। আড়াইহাজারÑজাঙ্গালিয়্ াসড়কের কলাগাছিয়া নামক স্থানে তিনি চলন্ত নসিমন থেকে পড়ে গেলে নসিমনের চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।
কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকার দোহার উপজেলায় সড়ক দুর্ঘটনায় গোবিন্দ পাল নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে উপজেলার বাঁশতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত গোবিন্দ পাল উপজেলার জয়পাড়া গ্রামের চিত্রপালের ছেলে। জানা যায়, দোহার উপজেলা জয়পাড়া থেকে মোটরসাইকেল যোগে নিজ কর্মস্থল সুন্দরীপাড়া হাইস্কুলে যাওয়ার পথে বিপরীতমুখী একটি ট্রাকের সংঘর্ষ হলে গুরুতর আহত হয়। পরে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকসহ ড্রাইভার পালিয়ে যায়। এ ব্যাপারে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সিরাজুল ইসলাম জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি, তবে দ্রুত ঘাতক ট্রাকসহ ড্রাইভারকে আটক করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ও আহত ২৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ