Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাদের মির্জাকে প্রাণনাশের হুমকি

থানায় জিডি

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বর্তমান সময়ের আলোচিত বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। এমন অভিযোগ এনে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মির্জা।

গতকাল মঙ্গলবার সকালে কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জিডির বিষয়টি জানান, গত সোমবার রাতে মেয়র আবদুল কাদের মির্জা থানায় একটি জিডি করেন। অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য এসআই মাহফুজুল আলমকে দায়িত্ব দেয়া হয়েছে। এ বিষয়ে সহযোগিতা করবে পুলিশ পরিদর্শক মো. রবিউল হক বলা হয়েছে।

জিডি সূত্রে জানা গেছে, বিগত কিছুদিন যাবত তিনি নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি ও নানা দুর্নীতির বিরুদ্ধে সোস্যাল মিডিয়াসহ গণমাধ্যমে বক্তব্য দিয়ে কথা বলায় রাজনৈতিক অপশক্তি বিভিন্নভাবে তাকে এবং তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। তার রাজনৈতিক কর্মীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা মামলায় জড়ানোর ষড়যন্ত্রেও লিপ্ত হচ্ছে চক্রটি। বসুরহাট বাসস্ট্যান্ড এলাকায় তার কোন কর্মীকে খুন করে লাশ ফেলে গিয়ে তিনি ও তার দলীয় নেতাকর্মীদেরকে খুনের মামলায় জড়ানোর ষড়যন্ত্র করছে বলেও তিনি জিডিতে উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের মির্জা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ