Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালমানও আছেন শাহরুখের পাঠান‌‌–এ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:৫০ পিএম
অনেক জল্পনা–কল্পনার পর অবশেষে বলিউডের সুপারস্টার সালমান খান নিশ্চিত করে জানিয়েছেন যে তিনি শাহরুখ খানের আসন্ন ছবি '‌পাঠান’‌–এ ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। বিগ বসের উইকেন্ড কা ওয়ার পর্বে সালমান খান জানিয়েছেন যে বিগ বস শেষ হওয়ার পর তিনি অ্যাকশন থ্রিলার ছবি পাঠানের শুটিং শুরু করবেন। দুবাইতে এখন এই ছবির শুটিং চলছে। এই ছবিতে অভিনয় করছেন শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামকে ভিলেনের চরিত্রে দেখা যাবে। বিগ বসের এই মরশুমের শো শেষ হবে চলতি মাসেই।
 
সালমান খান একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন '‌পাঠান’‌–এ। যশরাজ ফিল্মস প্রযোজনার অন্তর্গত এই ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। শনিবার সালমান খান বিগ বসের সেটেই তার এই ছবিতে অভিনয় করার কথা ঘোষণা করেছেন। সালমান জানিয়েছেন যে তিনি আগামী আটমাসে তিনটি ছবির শুটিং করবেন। 
 
তিনি বলেন, '‌বিগ বসের শো শেষ হওয়ার পর আমরা পাঠানের ছবির শুটিং শুরু করব, তারপর টাইগার (‌৩)‌ এবং সবশেষে কভি ইড কভি দিওয়ালি। আর এই আটমাস কেটে গেলেই ফের বিগ বস ১৫ সিজন নিয়ে হাজির হয়ে যাব।’‌ এটা প্রথম নয় যেখানে শাহরুখ খান ও সালমান খান একই প্রজেক্টে কাজ করেছেন। তারা আগেও করণ অর্জুন, হাম তুমহারে হ্যায় সনম, কুছ কুছ হোতা হ্যায় এবং হর দিল যো প্যায়ার করেগা সহ অন্যান্য ছবিতে এই দুই খানকে একসঙ্গে দেখা গিয়েছে। 
 
সালমান খানকে ক্যামিও চরিত্রে শেষবার দেখা গিয়েছে শাহরুখ খানের জিরো ছবিতে ২০১৮ সালে। এই দু’‌জনকে একটি গান একসঙ্গে দেখা গিয়েছিল। যশরাজ প্রযোজনায় তৈরি '‌পাঠান’‌ ছবিতে দীর্ঘ ২ বছর পর বড় পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। গত বছর এই ছবির শুটিং মুম্বাইতে শুরু হয়। বর্তমানে দুবাইতে চলছে ছবির শুটিং। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ