Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে করোনায় নতুন আক্রান্ত আরো ১০, কমছে আক্রান্ত, বাড়ছে সুস্থতা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫৭ পিএম

কমেছে করোনায় আক্রান্ত সংখ্যা সিলেটে। বাড়ছে করোনায় সুস্থতাও। সিলেট বিভাগে করোনায় আক্রান্তে মৃত্যু হয়েছে ২৭৬ জনের। এছাড়া সিলেট বিভাগে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১০জন। চিকিৎসায় ১৩ জন সুস্থ হয়েছেন।
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিবেদনের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন আরও ১০ জন। এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন ১৩ জন। এরমধ্যে সিলেট ৮ ও সুনামগঞ্জে রয়েছেন ৫ জন। আক্রান্তদের মধ্যে ওসমানী মেডিক্যালে ৪জন, সিলেট ৪ জন, সুনামগঞ্জে ১ জন ও হবিগঞ্জে ১জনের করোনা পাওয়া গেছে। স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ৮৪ জন।
এরমধ্যে সিলেট ৯ হাজার ৬২৮ জন। এছাড়া করোনা শনাক্ত হয়েছে সুনামগঞ্জে ২ হাজার ৫৩৯, হবিগঞ্জে ১ হাজার ৯৮৭ ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৩০ জনের। সিলেট বিভাগে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ হাজার ২৯৯ জন। সিলেটের ৪ জেলায় ৩৫ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিয়েছেন হাসপাতালে। এরমধ্যে ৩৩ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে ও মৌলভীবাজারে চিকিৎসা নিয়েছেন ২জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ