Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে বাড়ছে টিকা গ্রহনকারীর সংখ্যা

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ২:০৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে করোনা ভাইরাসের প্রতিষেধক টিকা গ্রহণে মানুষের আগ্রহ প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে বয়সীমা ৪০ করার পর টিকাদান কেন্দ্রে আগ্রহীদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয় সূত্র জানান, সারা দেশের ন্যায় মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে গত ৭ ফেব্রুয়ারী থেকে করোনা ভাইরাসরে প্রতিষধক টিকা দেওয়া শুরু হয়েছে। প্রথম দিন ৫০ জন, দ্বিতীয় দিন ১৫০ এবং তৃতীয় দিনে ১৭০ জন নিবন্ধিত ব্যক্তি টিকা গ্রহন করেন। চতুর্থ দিন আজ বুধবার সকালে সরেজমিনে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা গেছে টিকা নিতে আসা আগ্রহীদের ভীড়। সকাল নয়টা থেকে তিনটি বুথে টিকাদান চলছে। প্রতিটি বুথে দুইজন স্বাস্থ্য সহকারী এবং চারজন স্বেচ্ছাসেবক কাজ করছে। ইতিমধ্যে মির্জাপুর আসনের সাংসদ মো একাব্বর হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক, স্থানীয় গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ টিকা গ্রহন করেছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বলেন, মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) পর্যন্ত টিকা নেওয়ার জন্য মির্জাপুরে নিবন্ধনকৃতের সংখ্যা ২ হাজার ৩৩৪ জন। টিকা গ্রহণ করতে আসা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন জানান, স্বাস্থ্যকর্মকর্তার আতিথিয়তায় খুবই সুন্দর ভয়হীন পরিবেশে টিকা গ্রহণ করলাম। খুবই ভাল লাগছে। একই কথা বলেন, মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুল ইসলাম সহিদ ও নিরঞ্জন পাল। তারা আরও বলেন, সাধারণ মানুষের মধ্যে টিকা গ্রহণের আগ্রহ যেহারে বৃদ্ধি পাচ্ছে তা সত্যিই অভাক করার মতো বিষয়।
সম্মুখ সারির করোনা যোদ্ধারা টিকা নেওয়ার পর সাধারণ মানুষের মধ্যে টিকার আগ্রহ অনেক বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই এই সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ