Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে গণপূর্ত কার্যালয়ে তান্ডব যুবলীগ নেতা রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে ঢুকে ঠিকাদারকে মারধর ও প্রকৌশলীকে হত্যার হুমকির ঘটনায় মামলায় যুবলীগ নেতা এস এম পারভেজকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরওয়ার জাহান তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এস এম পারভেজ নগরীর আগ্রাবাদ সিজিএস কলোনির আবুল কাশেমের ছেলে। পারভেজ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চুর অনুসারী হিসেবে নিজেকে পরিচয় দেন। সোমবার পারভেজের বিরুদ্ধে নগরীর ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন চট্টগ্রামের গণপূর্ত বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী হাসান ইবনে কামাল।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, আসামি পারভেজকে জিজ্ঞাসাবাদের জন্য আমরা চারদিনের রিমান্ডের আবেদন করেছিলাম। শুনানি শেষে আদালত একদিন মঞ্জুর করেছেন। এস এম পারভেজ ডবলমুরিং থানার ৭ নম্বর তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে আরও ছয়টি মামলা আছে। পুলিশ জানায়, রোববার নগরীর আগ্রাবাদে গণপূর্ত বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী হাসান ইবনে কামালের কার্যালয়ে এস এম পারভেজ আরও ৭-৮ জন নিয়ে হানা দেন। এরপর ঢাকার মেসার্স আনাস ট্রেডিং ইন্টারন্যাশনাল নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক সৈয়দ খলিলুর রহমানকে মারধর করেন।
এ সময় ওই কক্ষে থাকা উপ-বিভাগীয় প্রকৌশলী চৌধুরী রায়হান ইবনে সুলতানের হাতে মোবাইল দেখে ভিডিও করা হচ্ছে সন্দেহ করে তার ওপরও চড়াও হন পারভেজ। ভিডিও প্রকাশ করলে রায়হানকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ