Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুবককে কুপিয়ে জখম

মাদক সেবনে বাধা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

চৌমুহনী পৌরসভায় ওমর ফারুক নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত ফারুকের অভিযোগ মাদক সেবনে বাধা দেয়ায় মাদকসেবীরা তার ওপর এ হামলা চালিয়েছে। গতকাল সোমবার সকাল ৯টার দিকে চৌমুহনী জননী বাসস্ট্যান্ডে এ হামলার ঘটনা ঘটে। আহত ওমর ফারুক উপজেলার মধ্য নাজিরপুর গ্রামের আবদুল গফুরের ছেলে।

আহত ওমর ফারুক অভিযোগ করে বলেন, সে সামাজিক সংগঠন যুব কল্যাণ সংঘের সহ-সভাপতি ও সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা সংগ্রহে সেচ্ছাসেবী হিসেবে কাজ করে। কিছুদিন ধরে স্থানীয় কয়েকজন বখাটে যুব কল্যাণ সংঘের ভিতরে ডুকে ইয়াবা সেবন করে। তাদের এ কাজ থেকে বিরত থাকতে বললে তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে নানাভাবে হুমকি দিতে থাকে। সোমবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পথে চৌরাস্তা জননী বাসস্ট্যান্ড এলাকায় কয়েকজন আমার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা জেনারেল হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে তিনি ওই হাসপাতালে ভর্তি আছেন।
বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি ও জড়িতদের আটকের চেষ্ট চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক-সেবন

৯ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ