Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কলারোয়ায় নারী-পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার ২

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ১:৪৮ পিএম

আত্মহত্যা নয়, সাতক্ষীরার কলারোয়ায় দুই নারী-পুরুষকে হত্যা করে লাশ গাছের ডালে একই রশিতে ঝুলিয়ে দেওয়া হয়েছিল। আর এই হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে নিহত নারীর স্বামী শেখ আহসান ও দেবর শেখ আসাদকে গ্রেফতার এবং হত্যাকান্ডে ব্যবহৃত লোহার রড জব্দ করেছে পুলিশ।
সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে কলারোয়ার শ্রীপতিপুর গ্রামের নিজেদের বাড়ি থেকে তাদের গ্রেফতার ও স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির প্রাচীরের পাশ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত রড উদ্ধার করা হয়।
এর আগে রোববার ভোরে বাড়ির ৫০ গজ দূরের একটি আম গাছের ডাল থেকে বাক প্রতিবন্ধী শেখ আহসানের স্ত্রী ফাতেমা ও শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকার করিম পাড়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন জানান, নিহত ফাতেমার সাথে শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকার জয়নাল পাড়ের ছেলে করিম পড়ের পরকীয়া সম্পর্ক ছিল। ঘটনার দিন রাতে পরিত্যক্ত এক কক্ষে তাদেরকে এক সাথে আপত্তিকর অবস্থায় দেখে ফাতেমার বাক প্রতিবন্ধী স্বামী ও তার ছোট দেবর প্রথমে দুজনকে লোহার রড দিয়ে আঘাত করে হত্যা করে৷ পরে ফাতেমার গায়ে ব্যবহৃত কালো রঙের ওড়না ও গামছা দিয়ে তাদের গলা বেঁধে মরদেহ একটি আম গাছে ঝুলিয়ে দেয় তারা।
এ ঘটনায় নিহত করিমপাড়ের বাবা জয়নাল পাড় থানায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকান্ডে জড়িত দুই প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ