Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

ওয়ালটনের ‘টেলিভিশন ব্র্যান্ডিং স্টারস’ অ্যাওয়ার্ড পেল ৩১ ব্যক্তি-প্রতিষ্ঠান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ‘টেলিভিশন ব্র্যান্ডিং স্টারস’ অ্যাওয়ার্ড পেলো ৩১ ব্যক্তি ও প্রতিষ্ঠান। ক্রিয়েটিভ ব্র্যান্ডিং আইডিয়ার মাধ্যমে ওয়ালটন টিভির ডিজিটাল ক্যাম্পেইনের প্রতি গ্রাহক পর্যায়ে ব্যাপক আগ্রহ তৈরি করায় এই পুরস্কার দেয়া হয়।

উল্লেখ্য, বিক্রয়োত্তর কার্যক্রমকে অনলাইন অটোমেশনের আওতায় এনে সেবা প্রদান আরো সহজ ও দ্রুত করার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন পরিচালনা করছে ওয়ালটন টিভি। ক্যাম্পেইনে গ্রাহকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ওয়ালটন টিভি ক্রয়ে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা দেয়া হচ্ছে।

গতকাল রাজধানীর ওয়ালটন কর্পোরেট অফিসে ‘টেলিভিশন ব্র্যান্ডিং স্টারস অ্যাওয়ার্ড’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন ওয়ালটন করপোরেশনের ম্যানেজিং ডিরেক্টর এস এম মাহবুবুল আলম।


সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রায়হান, আনিসুর রহমান মল্লিক, আরিফুল আম্বিয়া, ড. সাখাওয়াৎ হোসেন, আমিন খান ও আল ইমরান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজালাল হোসেন লিমন, ওয়ালটন টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ