Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে টিকা নিলেন জিওসি

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ২:৩০ পিএম

দেশে কোভিড-১৯ ভ্যাকসিন বিতরণের প্রথম দিনে নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ শাহিনুল হক টিকা নিয়েছেন। এসময় পর্যায়ক্রমে এক'শ সেনা সদস্যকেও টিকা দেয়া হবে বলে জানানো হয়েছে।
রোববার সকাল সাড়ে ৯টায় সাভার সেনানিবাসের সিএমএইচ হাসপাতালে টিকা প্রদান কর্মসূচি উদ্বোধন করেন জিওসি ও নবম পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার।
সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, কোভিড-১৯ ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধনের শুরুতে জিওসি টিকা নেন। এরপর পর্যায়ক্রমে উচ্চপদস্থ সেনা কর্মকর্তাসহ অফিসারগণ ভ্যাকসিন গ্রহণ করেন। আজ মোট এক'শ জনকে ভ্যাকসিন প্রদান করা হবে।
টিকা গ্রহণ শেষে গণমাধ্যমের সামনে প্রতিক্রিয়ায় নবম পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার জিওসি মেজর জেনারেল শাহিনুল হক আমরা সব সময়ই আমাদের যে ডাক্তার ও অথরিটি আছে তাদের উপর ভরসা করে আমাদের যাবতীয় কার্যক্রম নিশ্চিন্ত মনে করে এসেছি। এখনো তাদের উপর আমাদের বিশ্বাস আছে এবং এখানে ভয়ের কিছুই নাই।
তিনি বলেন, আমাদের এখানে যে প্রায়োরিটি নির্ধারণ করা হয়েছে আমরা সেই প্রায়োরিটিতে দিচ্ছি। আমরা প্রাপ্তি সাপেক্ষ সকলকে টিকা দেয়ার চেষ্টা করবো।
এদিকে ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা সর্বপ্রথম কোভিড-১৯ টিকা গ্রহণ করেন।
টিকা গ্রহণকারীদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডাঃ সুকুমার রায় এবং মাঠ পর্যায়ের স্বাস্থ্য কর্মী শামসুদ্দিন, আলতাফ। তবে টিকা নেয়ার পর সকলেই সুস্থ আছেন বলে জানিয়েছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।
সাভার উপজেলায় প্রথম কোভিড-১৯ এর টিকা নেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মোহাম্মদ সায়েমুল হুদা।
তিনি টিকার নেয়ার পর সামাজিক যেগাাযোগ মাধ্যমে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে লিখেছেন, ভ্যাকসিন নিলাম। আল্লাহর রহমতে সুস্থ আছি। সবার সুস্থতা কামনা করছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ