Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হুইপ ইকবালুর রহিম দিনাজপুরে প্রথম টিকা নিলেন

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১:১০ পিএম

জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর সদর আসনের এমপি এম ইকবালূর রহিম কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন। এর আগে দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, বিশ্বের অনেক উন্নত দেশে এখনও কোভিড-১৯ এর টিকা পৌছেনি। সেখানে বাংলাদেশের মত একটি দেশে দেশব্যাপী টিকা প্রদান আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। এসবই সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তা ও উদ্যোগের কারনেই। তিনি বলেন প্রনোদনা থেকে সাহায্য সহযোগিতা দিয়েও করোণাকালীন অসহায় মানুষসহ ব্যবসায়ী সকল মহলকে সহযোগিতা দেয়া হয়েছে। ফলে কোভিড-১৯ এর কারনে দেশে অর্থনৈতিক অবস্থা এখনও অন্যান্য দেশের তুলনায় ভাল রয়েছে।
জনপ্রতিনিধি হিসাবে আজ টিকা নিয়ে আমি আপনাদের আস্বস্থ করতে চাই এই টিকা গ্রহনে ভয়ের কোন কারন নেই। একসময় হাম, গুটি বসন্তের টিকা নিয়েছি আমরা। আজ নিব কোভিড-১৯। বসন্তের মতই এদেশ থেকে কোরোনা বিদায় নিবে ইনসাল্লাহ। হুইপের পরে একে একে নিবন্ধিত ডাক্তার, নার্সসহ অনেকেই টিকা গ্রহন করেন। টিকা গ্রহনের জন্য নিবন্ধিত সাধারন মানুষকেও অপেক্ষা করতে দেখা গেছে।
উল্লেখ্য দিনাজপুরে এ পর্যন্ত ৬ হাজারের বেশী মানুষ টিকা গ্রহনের জন্য নিবন্ধন করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ