Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলপুর হাসপাতালে সাত দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেলো অজ্ঞাত বৃদ্ধ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০৬ পিএম

তারাকান্দা বাসস্ট্যান্ডের রিপনের মুদির দোকানের সামনে অসুস্থ হয়ে পড়ে থাকা অজ্ঞাত সেই বৃদ্ধ (৬৫) ফুলপুর হাসপাতালে সাত দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে শনিবার (৬ ফেব্রুয়ারী) মারা গেছেন।

জানা যায়, ময়মনসিংহের তারাকান্দা বাসস্ট্যান্ডে রিপনের মুদি দোকানের সামনে ৩০ জানুয়ারি এলাকাবাসী এক বৃদ্ধকে অসুস্থ অবস্থায় পরে থাকতে দেখে। সে কথা বলতে না পারায় ও অচেতন থাকায় তার কোনো পরিচয় পাওয়া যায়নি। পরে এলাকাবাসী বিষয়টি তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জান্নাতুল ফেরদৌসকে অবহিত করেন। তারাকান্দা ইউএনও এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা সমাজসেবা কর্মকর্তা হুমায়ুন কবিরকে নির্দেশ দেন। নির্দেশ পেয়ে উপজেলা সমাজসেবা অফিসার অসুস্থ বৃদ্ধকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সাত দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে শনিবার নাম পরিচয়হীন অজ্ঞাত সেই বৃদ্ধ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ফুলপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান শ্বাসকষ্টে তার মৃত্যু হয়েছে। বৃদ্ধের মৃত্যু সংবাদ পেয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী এ ব্যাপারে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার দায়িত্ব দেন এসআই আশরাফুলকে।

এসআই আশরাফুল জানান, অজ্ঞাত বৃদ্ধের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্বজনদের খুঁজে বের করার চেষ্টা করা হবে, তার কোন স্বজনদের খোঁজ পাওয়া না গেলে লাশ বেওয়ারিশ হিসেবে দাফন করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ