Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাইয়ের সঙ্গে জুটি বেঁধে গাইলেন শ্রেয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:১৬ পিএম
শ্রেয়া ঘোষাল বলিউড শুধু নয় টলিউডেরও জনপ্রিয় গায়িকা তিনি। শুধু এই দুই জায়গা নয় গোটা দেশের সব ভাষাতেই প্রায় গান গেয়েছেন শ্রেয়া। সকলেই তার গানের জাদুতে পাগল। শ্রেয়া মুর্শিদাবাদের বহরমপুরে জন্মগ্রহন করেন ১৯৮৪ সালে। ছোট থেকেই গানই তার সবকিছু। শ্রেয়ার একটি ভাই আছে সৌম্যদ্বীপ ঘোষাল। তার ভাইও গান বাজনা নিয়ে থাকেন। তিনি মিউজিক কম্পোজ করেন এবং গিটার বাজান। এবার ভাইয়ের সঙ্গে জুটি বাঁধলেন শ্রেয়া ঘোষাল।
 
সম্প্রতি ইউটিউবে শ্রেয়া ও সৌম্যদ্বীপের গান 'অঙ্গনা মোরে' মুক্তি পেয়েছে। এই প্রথম তাদের জুটিকে এক সঙ্গে দেখা গেল। গানটি গেয়েছেন শ্রেয়া। কম্পোজ ও মিউজিক করেছেন সৌম্যদ্বীপ। অসাধারণ কোরিওগ্রাফিও করা হয়েছে। গানটির লেখাও ভীষণ ভালো।
 
শুধু তাই নয় গানটি লিখেছেন শ্রেয়া নিজে। অসাধারণ কথায় মন ভরে যাবে। গানটি প্রোডিউস করেছেন সৌম্যদ্বীপ ঘোষাল। তবলায় সঙ্গত করেছেন নীতিন মিত্তা, বাঁশি বাজিয়েছেন রাজীব প্রসন্ন। গিটার সৌম্যদ্বীপ নিজেই বাজিয়েছেন। গানের কোরিওগ্রাফি করেছেন শক্তি মোহন। নাচটি করেছেন মুক্তা নাগপাল ও পার্থ সারথি। এই গানটি মুক্তি পাওয়ার পর শ্রেয়া তার সোশ্যাল মিডিয়া অর্থাৎ ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই প্রচার করছেন। সেখানেই তিনি সকলকে এই গান শোনার অনুরোধ জানিয়েছেন। ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন গানটি। শেয়ারও হয়েছে। তবে এই গানের লিরিক নিয়েও বেশ প্রশংসা হচ্ছে। -নিউজ ১৮।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রেয়া
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ