Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে প্রাণ গেল ৩ জনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে ট্রেনের ধাক্কায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত এ দুর্ঘটনাগুলো ঘটে। নিহতদের মধ্যে খিলক্ষেতের জোয়ারসাহারা এলাকায় শাহিন মিয়া নামের এক ব্যক্তির মৃত্যু হয়। অপরজনের মৃত্যু হয়েছে দক্ষিণখান জয়নাল মার্কেট এলাকায়। অজ্ঞাতপরিচয় এ নারীর বয়স আনুমানিক ৩৫ বছর।

বিমানবন্দর রেল-স্টেশনের পুলিশ ফাঁড়ির এএসআই মো. মহিউদ্দিন জানান, দক্ষিণখান জয়নাল মার্কেট সংলগ্ন রেললাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ওই অজ্ঞাত মহিলা মারা যায়। তার পরিচয় এখনো জানা যায়নি। আর খিলক্ষেত জোয়ারসাহারা এলাকার রেললাইনে কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় শাহিন।

নিহত শাহিন পেশায় বাবুর্চি ছিল। এদিকে, গতকাল বিকেলে যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেটের সামনে উৎসব পরিবহনের ধাক্কায় মো. সিদ্দিকুর রহমান (৬০) নামে একজন নিহত হয়েছেন। নিহতের গ্রামের বাড়ি চাঁদপুর সদরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ-গেল-৩-জনের

৫ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ