Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে সব জায়গায়ই দুর্নীতি আছে

কুষ্টিয়ায় পানিসম্পদ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, ‘বাংলাদেশের কোথায় দুর্নীতি হয় না? সব জায়গায় দুর্নীতি আছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি কমাতে চেষ্টা করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্সনীতি ঘোষণা করেছেন। দুর্নীতিটা নেশার মতো ছড়িয়ে পড়েছে’।

গতকাল বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়া সদর উপজেলার গড়াই নদীর উৎসমুখ মহানগর অপটেকে গড়াই ড্রেজিং প্রকল্প পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি, কোথাও যদি শুনেন যে, মন্ত্রী দুর্নীতি করেন তখন আপনারা আমাকে প্রশ্ন করেন। আমরা চুরি বন্ধ করতেই সরেজমিনে পরিদর্শনে এসেছি ও দেখার জন্য কাজের অগ্রগতি।
এ সময় মন্ত্রী সাংবাদিকদের সমালোচনা করে বলেন, আপনারা যদি কাজ শুরুর আগেই সব জায়গায় দুর্নীতি খুঁজে বেড়ান তাহলে কি করে চলবে? আপনারা আমাদের সহযোগিতা করেন, তাহলে আমার দুর্নীতি নির্মূল করতে পারবো।
তিনি বলেন, গড়াই নদী খনন প্রকল্প অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ। এই কাজের স্বচ্ছতা নিশ্চিত করতে আমি নিজে একাধিকবার প্রকল্প এলাকা পরিদর্শন করেছি। এ সময় সেখানে পানিসম্পদ মন্ত্রণালয় ও পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ