Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩৫ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানের কাজ করার সময় বুধবার দুপুরে বিদ্যুৎস্পৃষ্টে জালাল উদ্দিন (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

জানা যায়, তারাকান্দা উপজেলার মোকামিয়াকান্দা গ্রামের আকবর আলীর ছেলে মোঃ জালাল উদ্দিন পেশায় একজন স্থানীয় বিদ্যুৎমিস্ত্রী। পিডিবি'র অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণে তারাকান্দা বাজার এলাকায় বুধবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ভ্রাম্যমান আদালতের অভিযান চলছিল। তখন খুটিতে উঠে কাজ করার সময় উচ্চ ক্ষমতাসম্পন্ন সঞ্চালন লাইন চালু হয়ে যাওয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমীক জালাল উদ্দিন নিচে পড়ে যান। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

ফুলপুর বিদ্যুৎ সরবরাহ বিভাগের নির্বাহী প্রকৌশলী এ জেড এম আনোয়ারুজ্জামান জানান, ফিডার বন্ধ রেখে সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলছিল। এ সময় অন্য কোনো ফিডারের সর্ট থেকে বিদ্যুৎ চলে আসায় এ শ্রমিকের মৃত্যু হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ