Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাকিস্তানে নারীসহ ৪ টিকটকারকে গুলি করে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১:০০ পিএম | আপডেট : ২:৩৯ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২১

পাকিস্তানের করাচিতে এক নারীসহ চার টিকটকারকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকালে করাচির গার্ডেন এলাকার আনক্লেসারিয়া হাসপাতালের কাছে এই ঘটনা ঘটেছে। শহর পুলিশের জ্যেষ্ঠ সুপারইনটেনডেন্ট সরফরাজ নওয়াজ শেখ বলেন, নিহতরা সবাই সামাজিক মাধ্যমে সক্রিয় ছিলেন। বিশেষ করে তারা টিকটকে ভিডিও পোস্ট করতেন।

সিটি সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ সরফরাজ নওয়াজ শেখ বলেন, ‘নিহত চারজনই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকতেন, বিশেষ করে টিকটকে। নিহতদের মধ্যে দুজন মুসকান ও আমির হচ্ছেন বন্ধু।’

জানা যায়, মুসকান ফোন করে গতকাল রাতে আমিরকে দেখা করতে বলেন। আমির একটি গাড়ি জোগাড় করে বান্ধবীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় রেহান ও সাজ্জাদ নামে বাকি দুজনকে নিয়ে যান।

পুলিশ কর্মকর্তা সরফরাজ বলেন, ‘চারজনই রাতে শহরে ঘুরে বেড়ান। সে সময় আমির ও মুসকান টিকটক ভিডিও তৈরি করেন। ভোররাত পাঁচটার দিকে আংক্লেসারিয়া হাসপাতালের কাছে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের হামলার শিকার হন তারা।’

তিনি জানান, নিহত ব্যক্তিদের মধ্যে দুজনকে শনাক্ত করা গেছে। তারা হলেন মুসকান ও আমির। তারা বন্ধু ছিলেন। নিহতদের গাড়ির কাছে নাইন এমএম পিস্তলের গুলির খোসা পাওয়া গেছে। পরে পরিবারের সদস্যরা পুলিশ ষ্টেশনে যান এবং এফআইআর দায়ের করেন বলে তিনি জানান।

গাড়ির ভেতরে নারীকে গুলি করে হত্যা করা হয় আর বাকি তিনজনকে গাড়ির বাইরে গুলি করা হয়। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, রেহান ও সাজ্জাদ ইতিহাদ টাউন এলাকায় ফাঁকা গুলি ছুড়ে টিকটক ভিডিও তৈরি করেছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও ভাইরাল হলে পুলিশ এই দুজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে। তবে ব্যক্তিগত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে তিনি মনে করছেন।
হত্যার কারণ ও হত্যাকারীদের খুঁজে বের করতে তদন্ত চলছে। এখন পর্যন্ত এ ঘটনার কোনো প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি। সূত্র : ডন ডট কম



 

Show all comments
  • মোঃ আশরাফুল হক ৩ ফেব্রুয়ারি, ২০২১, ২:০৩ পিএম says : 1
    .. টিকটক এটি বিরক্তিকর
    Total Reply(0) Reply
  • Jack+Ali ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৫ পিএম says : 0
    Allah punished them, so that all so called evil muslim get message all around the world that if you transgressed Allah will kill them.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ