Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমার লাশ ওই নাম্বারে পাঠিয়ে দেবেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১১ এএম

নাটোরের মিল্লাত আবাসিক হোটেল থেকে চিরকুটসহ আনোয়ার হোসেন নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় শহরের মাদ্রাসা মোড় এলাকায় মিল্লাত আবাসিক হোটেল থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

হোটেল কর্তৃপক্ষ জানান, শনিবার রাত ১০টার দিকে ওই ব্যক্তি নিজের নাম আনোয়ার হোসেন, বাবা এজাদুল, থানা-নন্দীগ্রাম জেলা-বগুড়া বলে হোটেলের রেজিস্টারে অন্তর্ভুক্ত করেন।

রোববার সারাদিন শেষে বিকালে হোটেল বয় চেকিং করতে যায়। এ সময় দরজায় কড়া নাড়লেও ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পাওয়ায় বিষয়টি হোটেলের ম্যানেজারকে জানানো হয়। এর পর ম্যানেজার পুলিশে খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে সিলিংফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ সেখান থেকে একটা চিরকুট উদ্ধার করে। চিরকুটে লেখা রয়েছে- আমার মৃত্যুর জন্য কেউই দায়ী নয়। আমার লাশ ওই মোবাইল নাম্বারে যোগাযোগ করে হস্তান্তর করার জন্য অনুরোধ জানাই।

এ বিষয়ে নাটোর থানার ওসি মো. জাহাঙ্গীর আলম জানান, লাশ উদ্ধার করে নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। এ ছাড়া তার পরিবারকে সংবাদ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ