Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাজীগঞ্জ পৌরসভায় পুনরায় আওয়ামী লীগ প্রার্থী মেয়র নির্বাচিত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৮:০১ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আ স ম মাহবুব উল আলম মেয়র পদে পুনরায় নির্বাচিত হয়েছেন। শনিবার ৩০জানুয়ারি সন্ধ্যায় বেসরকারিভাবে এই ফলাফল জানা গেছে।

নৌকা প্রতীকের প্রার্থী লিপন পেয়েছেন ২৩হাজার ২১২ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকে আব্দুল মান্নান খান বাচ্চু পেয়েছেন ১১হাজার ৬৪৫ ভোট। নৌকা ও ধানের শীষের ব্যবধান ১১ হাজার ৫৬৭ভোট।

এদিকে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আব্দুল মান্নান খান বাচ্চু বেলা ১টায় তার নিজ বাসভবনে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, জোরপূর্বক কেন্দ্র দখল করে নৌকা মার্কায় সিল দিয়ে সরকার দলীয় নেতাকর্মীরা ব্যালট বাক্স ভর্তি করে রেখেছে।

ভোর থেকে ব্যাপক ভোটারদের উপস্থিতিতে ভোটগ্রহণ শুরু হলেও বেলা বাড়ার সাথে সাথে বিএনপির এজেন্টদের বের করে দেয় শাসকদলীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

পৌরসভার ২০টি ভোট কেন্দ্রের মধ্যে ৯টি কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের মারধর করে বের করে দেয়া হয়। স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ দিয়েও কোন সুরাহা হয়নি। পৌরসভার ৯টি ভোট কেন্দ্র জোরপূর্বক দখল করে ব্যালট পেপারে নৌকা মার্কায় সিল দিয়ে বাক্স ভর্তি করে রাখে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ