Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজারের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদারতাকে কিছু আমলা ও রাজনীতিবিদ প্রশ্নবিদ্ধ করছে -কউক চেয়ারম্যান

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৬:১৬ পিএম

কউক চেয়ারম্যান বলেন,কক্সবাজারের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদারভাবে কাজ করছেন। কিছু আমলা ও রাজনীতিবিদ প্রধানমন্ত্রীর এই প্রচেষ্টাকে প্রশ্নবিদ্ধ করছেন।

আমরা কক্সবাজারবাসী’ সংগঠনের নেতৃবৃন্দকে কক্সবাজারের সাধারণ মানুষের স্বার্থ রক্ষায় কাজ করতে আহ্বান জানিয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারমম্যান লে. কর্ণেল ফোনকান আহমদ।
তিনি বলেছেন, কক্সবাজারের উন্নয়নের জন্য উদারভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু অপরিকল্পিত ও অনৈকতার আশ্রয় নিয়ে কিছু আমলা ও রাজনীতিবিদ প্রধানমন্ত্রীর এই প্রচেষ্টাকে কক্সবাজারের মানুষের কাছে প্রশ্নবিদ্ধ করে তুলেছেন। যুক্তিগতভাবে ‘আমরা কক্সবাজারবাসী ‘ সংগঠন এর প্রতিবাদ জানাতে পারে। এতে কক্সবাজারবাসীর স্বার্থ রক্ষা হবে।
শনিবার আলোচিত অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘ আমরা কক্সবাজারবাসী’র বার্ষিক মিলন মেলার আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

'আমরা কক্সবাজারবাসী’র সংগগঠনের প্রধান উপদেষ্টা সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সমন্বয়ক সাংবাদিক মহসিন শেখের সঞ্চালনায় এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

কউক চেয়ারম্যান আরো বলেন, আমি কক্সবাজারবাসীর জন্যই কাজ করে যাচ্ছি। সব সময় তা অব্যাহত থাকবে। ইতেমধ্যে আপনারা তার চিত্র দেখতে পাচ্ছেন। কিন্তু কিছু দুর্নীতিবাজ আমলা ও রাজনীতিবিদ আমাকে পেছন থেকে টেনে ধরে। তবে সাধারণ মানুষ সাথে আছেন বলে তারা আমাকে আটকাতে পারেনা। তাদেরকে চ্যালেঞ্জ দিয়ে বলছি, সব বাধা ডিঙিয়ে আমি কক্সবাজারবাসীর জন্য কাজ করে যাবো।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার কলেজের সাবেকক অধ্যক্ষ ফজলুল করিম, কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র সরওয়ার কামাল, কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মেহেরুজ্জামান, মহেশখালী পৌরসভার সাবেক মেয়র সরওয়ার আজম, জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক সমীর পাল, কক্সবাজার নারী ও শিশু নির্যাতন আদালতের এপিপি সৈয়দ রেজাউর রহমান, জেলা যুবদলের সাবেক সভাপতি এড. মোঃ আবদুল্লাহ, মোঃ হেলাল উদ্দীন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আনিসুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ