Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হতাশ করলেন শাকিলরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

এশিয়ান অনলাইন শুটিং চ্যাম্পিয়নশিপের পিস্তল ইভেন্টে হতাশ করলেন শাকিল আহমেদরা। এশিয়ান শুটিং কনফেডারেশনের (এএসসি) আয়োজনে গতকাল গুলশানের শুটিং রেঞ্জে দাঁড়ান লাল-সবুজের ছয় পিস্তল শুটার। এদের মধ্যে নুর আলিফ ৫৫৩, আবদুর রাজ্জাক ৫৫৬, শাকিল আহমেদ ৫৬৬, আরমিন আশা ৫৫৬-১০ এক্সক্স স্কোর, আরদিনা ফেরদৌস ৫৬২ ও নিলুফা ইয়াসমিন ৫৫৭-১০ এক্স স্কোর করেন। কিন্তু এই স্কোরকে হতাশাজনকই বলছেন জাতীয় দলের সহকারী ক্যাম্প কমান্ডার ও সাবেক তারকা শুটার শারমিন আক্তার রত্না। তার কথয়া, ‘আমাদের দেশের সময় অনুযায়ী সকাল ১০টায় শুট শুরু করেছেন শুটাররা। তবে তাদের স্কোর পদক পাওয়ার মতো নয়। কারণ ২২টি দেশের শুটাররা অংশ নিচ্ছেন এ আসরে। যদি এশিয়ান পর্যায়ের সেরা শুটাররা অংশ নিয়ে থাকেন, তাহলে পদক অসম্ভব। তবে আরদিনা, নুর আলিফদের পজিশন জানা যাবে।’ 

নিজের টাইমিং নিয়ে হতাশ আরমিন আশাও, ‘প্রায় দু’বছর পর কোন আন্তর্জাতিক শুটিংয়ে অংশ নিয়েছি। এর মধ্যেতো এক বছর হাতে পিস্তলই নিইনি। এর চেয়ে ভালো আর কি হতে পারে। যদিও সিলেকশনে স্কোর ভালো ছিল আমার। ৫৬৩ এবং ৫৬৮ স্কোরও করেছিলাম। প্রস্তুতিও ভালো ছিল। তবে হয়তো আজকের (কালকের) দিনটি আমার ছিল না।’ আজ রাইফেল ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে। এরপরে দু’টি ইভেন্টের স্কের একসঙ্গে প্রকাশ করবে এএসসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হতাশ করলেন শাকিলরা

৩০ জানুয়ারি, ২০২১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ