Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

পাকিস্তানের আকাশে ইউএফও’র দেখা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ৫:৩৯ পিএম | আপডেট : ৫:৪১ পিএম, ২৯ জানুয়ারি, ২০২১

আকাশে ইউএফও (ভীনগ্রহীদের যান) দেখতে পেয়েছেন বলে দাবি করেছেন পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) এক পাইলট। গত ২৩ জানুয়ারী লাহোরগামী একটি বাণিজ্যিক বিমান পিকে-৩০৪ উড়ানোর সময় পাইলট মুলতান ও সহিওয়ালের মধ্যবর্তী আকাশে ঘুরে বেড়ানো একটি ‘অতিপ্রাকৃতিক যান’ দেখতে পেয়েছিল। পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস এই তথ্য নিশ্চিত করেছে।

পিআইএ’র এক মুখপাত্র জানিয়েছেন, পাইলট পাইলট রহিম ইয়ার খান ৩৫ হাজার ফুট উচ্চতায় বিমান উড়ানোর সময় তার ১ হাজার ফুট উপরে ‘অদ্ভূত কিছু’ দেখেছিলেন। তিনি সেটির ভিডিও করেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।’ মুখপাত্র বলেন, ‘তিনি আসলে কী প্রত্যক্ষ করেছিলেন তা নিশ্চিত করে বলা এখনই সম্ভব নয়। তবে এটি ‘ফ্লাইং সসার’ বলে মনে করা হচ্ছে না।’ পাইলট তাৎক্ষণিকভাবে এই ঘটনাটি কর্তৃপক্ষকে জানিয়েছিলেন এবং সংস্থার নিয়ম অনুযায়ি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

ওই পাইলট জিও নিউজকে বলেন, সেই ইউএফও এতটাই আলোকজ্জ্বল ছিল যে বেশিক্ষণ তাকিয়ে থাকা যাচ্ছিল না। তার মতে, সেটা কোনও স্পেস স্টেশন বা ভিনগ্রহ থেকে এসেছিল। সূত্র: ডন।



 

Show all comments
  • Khademul Islam Pramanik ২৯ জানুয়ারি, ২০২১, ৭:১৪ পিএম says : 0
    এব্যাপারে বিশ্বের সব শক্তিশালি দেশগুলোর মনোযোগ দেওয়া উচিত।
    Total Reply(0) Reply
  • Harunur Rashid ২৯ জানুয়ারি, ২০২১, ৯:৩৭ পিএম says : 0
    Must be some kind of weapon testing !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ