Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাষ্টার প্যারেড পুলিশের শৃঙ্খলার একটা অংশ- বিএমপি কমিশনার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ৩:১৬ পিএম

দুর্নীতিমুক্ত সেবা নিশ্চিত করার মাধ্যমে পুলিশ কয়েক ধাপ এগিয়েছে বলে মন্তব্য করেছেন বরিশাল মহানগর পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান। বরিশাল পুলিশ লাইন্সে মাষ্টার প্যারেডে ওই মন্তব্য করেন বিএমপি কমিশনার।

বৃহস্পতিবার মাষ্টার প্যারেডের সমাপনি বক্তব্যে তিনি বলেন, শৃঙ্খলা আমাদের শক্তি। মাষ্টার প্যারেড শৃঙ্খলার একটা অংশ। পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন হয় বা স্ট্যান্ডার্ড বিনষ্ট হয় এমন আচরণ থেকে সকলকে বিরত থাকারও নির্দেশনা দেন তিনি। নিজেদের স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তুলতে নিয়মিত প্যারেড অনুশীলন এর বিকল্প নেই বলে মন্তব্য করে বিএমপি কমিশনার।

সহকারী পুলিশ কমিশনার (ফোর্স) মোঃ মাসুদ রানা’র নেতৃত্বে মাষ্টার প্যারেডে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (সদর) আবু রায়হান মুহাম্মদ সালেহ্, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ মোকতার হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) খাঁন মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ মনজুর রহমান সহ অন্যন্য কমকর্তাবৃন্দ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ