Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় পৃথক পৃথক স্থানে দু’জনের লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৩:২৬ পিএম

কুষ্টিয়ায় পৃথক স্থান থেকে প্রতিবন্ধীসহ দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।সোমবার (২৫ জানুয়ারী ) বেলা সাড়ে ১১টার দিকে কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের ভড়ুয়াপাড়া মাঠ থেকে আমিরুল ইসলাম সবুর (৪৩) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ভড়ুয়াপাড়া গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে।

রোববার রাতে সবুর বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আজ সকালে লোকমুখে শুনে ঘটনাস্থলে গিয়ে সবুরের লাশ দেখতে পায় বলে পারিবারিক সুত্র জানায়। নিহত সবুর কৃষি কাজের সাথে জড়িত ছিল বলে জানা গেছে।

অপরদিকে কুষ্টিয়া সদর উপজেলার সুগারমিল কোয়ার্টারের পাশে গড়াইখাল থেকে কেরাই পাগল (৬৫) নামে মানসিক প্রতিবন্ধীর মৃতদেহ উদ্ধার হয়েছে। সে মৃত আলাউদ্দিন বিশ্বাসের ছেলে।

কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, ভড়ুয়াপাড়া মাঠ থেকে আমিরুল ইসলাম সবুর নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হচ্ছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ