Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফায়ার সার্ভিসের গাড়ি উল্টে আহত ৫

মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

দুর্ঘটনার খবর পেয়ে বেলপুকুর যাবারপথে রাজশাহী ঢাকা মহাসড়কে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের একটি পিকআপ মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে মহাসড়কে উল্টে যায়। এতে ফায়ার সার্ভিসের গাড়িচালক গুরুতর আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন আরও চারজন। এছাড়া মোটরসাইকেলের চালকও আহত হয়েছেন।

গতকাল বুধবার সকালে রাজশাহী মহানগরীর পালপাড়া ঢালান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর এসেছিল, বেলপুকুরে একটি দুর্ঘটনা ঘটেছে। তবে উদ্ধারকাজে ঘটনাস্থল যাওয়ার আগেই রাজশাহী-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় পড়ে ফায়ার সার্ভিসের গাড়িটি। রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার স্টেশনের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ লিডার মিজানুর রহমান বলেন, দুর্ঘটনায় আহতদের উদ্ধারের জন্য গাড়িটি যেহেতু যাচ্ছিল, তাই গতি বেশি ছিল। সাইরেনও বাজছিল। হঠাৎ রাস্তার বাম পাশ থেকে একটি মোটরসাইকেল সড়কে উঠে পড়ে ফায়ার সার্ভিসের গাড়িকে ধাক্কা দেয়।

মোটরসাইকেলটিকে বাঁচানোর চেষ্টা করে ফায়ার সার্ভিসের গাড়ি। কিন্তু গতি বেশি থাকার সময় শক্ত ব্রেক করার কারণে গাড়িটি সড়কে উল্টে যায়। এতে চালক সজিব হোসেন গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের আরও চারজন কর্মী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের চালকও। তাকেও রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ