Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের ১৬ কোটি মানুষের জন্য আশীর্বাদ- নৌ প্রতিমন্ত্রী

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৫:৩৯ পিএম

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এদেশের ১৬ কোটি মানুষের জন্য আশীর্বাদ। জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বকে আমাদের অনুসরণ অনুকরণ করতে হবে। আজ শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে এদেশের সকল ক্ষেত্রে উন্নয়ন বিদ্যুৎ গতিতে এগিয়ে যাচ্ছে। বৈশ্বিক মহামারি করোনার মধ্যেও বাংলাদেশ প্রবৃত্তিতে এগিয়ে গেছে। বাংলাদেশের রির্জাভ এখন ৪৩ বিলিয়ন এবং জিডিবি ইনকাম বেড়ে ২০০০ ডলার ছাড়িয়ে গেছে। এই করোনা মহামারীতে আমাদের পার্শ্ববতী দেশসহ পৃথীবির সব দেশে দেশে তাদের অর্থনৈতির দারুণ বিপর্যয় ঘটেছে। জিডিবি মাইনাস থেকে মাইনাসের দিকে চলে গেছে। কিন্তু বাংলাদেশের জিডিবি এখনো প্লাস আছে। এখনো আমরা চার দশমিক দুই তিন পার্সেন্ট জিডিবি ধরে রাখতে পেরেছি। তাই শুধু বাংলাদেশে নয়, সমগ্র পৃথ্বীবির অর্থনৈতিকবিদরা বাংলাদেশের সাফল্য দেখে আশ্চার্য হয়ে গেছে। এটাই হচ্ছে বঙ্গবন্ধুর বাংলাদেশ, শেখ হাসিনার বাংলাদেশে। এদেশে কোন মানুষ গৃহহীন থাকবেনা। সে লক্ষ্য নিয়ে সরকার কাজ করে যাচ্ছে। আর কয়েকে দিনের মধ্যে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে গৃহহীন মানুষেরা তাদের স্বপ্নের লাল সবুজের পাকা ঘর পাবে।
তিনি বুধবার দুপুরে দিনাজপুরের বিরল উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও অস্বচ্ছল শারীরিক প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগরের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুর জামানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ, কে, এম মোস্তাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাবের মোহাম্মদ সোয়াইব, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক রমাকান্ত রায়, সহসভাপতি আল আমীন, আব্দুস সবুর, যুগ্ন সাধারন সম্পাদক মোশারফ হোসেন, আল্লামা আজাদ ইকবাল লাবু, সাংগঠনিক সম্পাদক লায়লা আরজু মান্দ বানু, বিরল প্রেসক্লাবের সভাপতি এম এ কুদ্দুস প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল ও ২৩ জন অস্বচ্ছল শারীরিক প্রতিবন্ধির মাঝে হুইল চেয়ার বিতরন করেন ।



 

Show all comments
  • Sayed, Freedom+Fighter ২০ জানুয়ারি, ২০২১, ৬:৪১ পিএম says : 0
    Population us more than ১৬ কোটি .. who will takr care of those who are beyind that ১৬ কোটি ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌ প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ