Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

‘জনবিচ্ছিন্ন আ.লীগ সন্ত্রাসের পথ বেছে নিয়েছে’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও চসিক নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর প্রধান সমন্বয়কারী আমীর খসরু মাহামুদ চৌধুরী বলেছেন, জনবিচ্ছিন্ন হয়ে আওয়ামী লীগ সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। 

জনগণের উপর আস্থা নেই বলেই চসিক নির্বাচনে বিএনপির প্রচারে বাধা দিচ্ছে। সন্ত্রাস, ভয়ভীতি, অস্ত্রবাজী আওয়ামী লীগের দুর্বলতার বহিঃপ্রকাশ। তিনি গতকাল সোমবার চট্টগ্রাম প্রেসক্লাব অডিটরিয়ামে বিএনপির মেয়র প্রার্থীর সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
স্বাধীনতার পর থেকে চট্টগ্রামে প্রকৃতঅর্থে যেসব নির্বাচন হয়েছে প্রায়ই সব নির্বাচনেই বিএনপি জিতেছে উল্লেখ করে তিনি বলেন, ২৭ জানুয়ারির নির্বাচনে জনগণ ধানের শীষে ভোট দেবেন। তিনি বলেন, আওয়ামী লীগ নির্বাচনকে একটি প্রজেক্ট হিসেবে নিয়েছে। এই প্রজেক্টের মাধ্যমে তারা জনগনের ভোটাধিকার হরণ করছে এবং ভোটারদের ভয়ভীতি দেখিয়ে ভোট দিতে বাধা দিচ্ছে।
চসিক নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার আহবান জানান তিনি।
বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীমের সভাপতিত্বে ও মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্করের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ধানের শীষের প্রার্থী ডা. শাহাদাত হোসেন, বিএনপি নেতা গোলাম আকবর খোন্দকার, ড. সুকোমল বড়ুয়া, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জাফরুল ইসলাম চৌধুরী, হারুনুর রশীদ, আবু সুফিয়ান, ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, মশিউর রহমান বিপ্লব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ