Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনা কর্তনে ছাড়পত্র পেল ‘পাপ-পুণ্য’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ১১:৪৬ এএম

আবারও নতুন ছবি নিয়ে হাজির হতে চলেছেন ‘মনপুরা’, ‘স্বপ্নজাল’ সিনেমার পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। তার নতুন সিনেমার নাম ‘পাপ-পুণ্য’। এই সিনেমার শিল্পী বাছাইয়ে চমক দেখিয়েছেন তিনি। তাই খুব সহজেই ছবিটি সবার নজর কেড়েছে।

সম্প্রতি নির্মাণ কাজ শেষে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়। সেন্সর বোর্ড সদস্যরা সিনেমাটি দেখে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছেন বলে জানান এর নির্মাতা।

নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘পাপ-পুণ্য’ সিনেমার শুটিং শেষ করেছি অনেক আগেই। কিছুদিন আগে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দিই। আজ (১৭ জানুয়ারি) ছাড়পত্র হাতে পেয়েছি। বিনা কর্তনে ছাড়পত্র পেয়ে বেশ ভালো লাগছে। ভালো দিনক্ষণ দেখে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেব।

‘পাপ-পুণ্য’ সিনেমায় চঞ্চল চৌধুরী, আফসানা মিমি, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, ফজলুর রহমান বাবু, মামুনুর রশীদ, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকি, মনির খান শিমুলসহ অনেকে অভিনয় করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ