Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাসিয়াস-ফেব্রিগাসকে ছাড়াই স্পেন দল

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচকে সামনে রেখে স্পেনের দল ঘোষণা করেছেন হুলেন লোপেতেগুই। নতুন এই স্প্যানিশ কোচের দলে জায়গা হয়নি সাবেক অধিনায়ক ইকার ক্যাসিয়াস, চেলসি মিডফিল্ডার সেস ফেব্রিগাস ও স্ট্রাইকার পেড্রো রড্রিগুয়েজের। তবে ২৫ জনের এই দলে ফিরেছেন ২০১৬ ইউরোয় ভিসেন্তে দেল বস্কের কাছে উপেক্ষিত থাকা ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার হুয়ান মাতা ও চেলসি স্ট্রাইকার দিয়েগো কস্তা। ইউরোর পর দেল বস্কের জায়গায় আসেন সাবেক পোর্তো কোচ লোপেতেগুই।
স্পেনর হয়ে সর্বোচ্চ ১৬৭টি ম্যাচ খেলার রেকর্ড ক্যাসিয়াসের। কিন্তু ৩৫ বছর বয়সী গোলরক্ষককে এবার মাঠের বাইরে থেকেই দেখতে হবে বেলজিয়াম ও লিচেনস্টেইনের বিপক্ষে ম্যাচ দুটি। ২৯ বছর বয়সী ফেব্রিগাস ও পেড্রো দেশের হয়ে খেলেছেন যথাক্রমে ১১০টি ও ২৯টি ম্যাচ।
এছাড়া দলে আর তেমন তেমন কোন পরিবর্তন নেই। আগামী ১ সেপ্টেম্বর ব্রাসেলসে বেলজিয়ামের বিপক্ষে প্রীতি ম্যাচে অংশ নেওয়ার চার দিন পর বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে লিচেনস্টেইনকে আতিথ্য দেবে স্পেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাসিয়াস-ফেব্রিগাসকে ছাড়াই স্পেন দল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ