Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবার লাশ ফেলে ছেলেদের পলায়ন

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

কুমিল্লার দাউদকান্দিতে বাবুল মিয়া নামে এক বাবার রহস্যজনক মৃত্যু হয়েছে। বাবার লাশ ফেলে ছেলেরা পালিয়ে যাওয়ায় এ হত্যা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। বাবুল মিয়া উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের রায়পুর গোবিন্দপুর গ্রামে মৃত খলিলুর রহমানের ছেলে। গত সোমবার রাতে ঘটনার পর থেকে নিহতের চার ছেলের মধ্যে তিনজন সোহাগ, সুমন ও সাদ্দামকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পুলিশ জানায়।
গতকাল মঙ্গলবার দাউদকান্দি মডেল থানা পুলিশ নিহত বাবুল মিয়ার লাশ উদ্ধার করে। জানা যায়, বাবুল মিয়ার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর কুমিল্লা সদরে দ্বিতীয় বিয়ে করেন। আগের সংসারের চার ছেলে মেনে না নেয়ায় বিয়ের ছয় মাসেও দ্বিতীয় স্ত্রীকে বাড়িতে আনতে পারেননি। সোমবার দুপুরে দ্বিতীয় স্ত্রী বাড়িতে আসে। ছেলেদের বাঁধার মুখে সন্ধ্যায় চলে যায়। এরপর ছোট বোন নাসিমা আক্তার ভাই বাবুলকে নিয়ে তাদের বাবার সাথে ছেলেদের মিলমিশ করে নিয়ে যায়। এ নিয়ে ছেলে সাদ্দাম হোসেন, সোহাগ ও সুমন বাবা বাবুলের সাথে ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে বাবুল মিয়া মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম বলেন, রাতেই লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে কিভাবে মারা গেছে। ঘটনাস্থল পরিদর্শনকারী গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রাজিব কুমার বলেন, শুনছি বাবা ছেলের মধ্যে ঝগড়া হইছে। কেউ বলছে হৃদরোগে আবার কেউ বলছে ছেলের লাঠির আঘাতে মারা গেছে। বাবা মারা যাওয়ার পরও ছেলেদের খুজে না পাওয়ায় সন্দেহ বাড়ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছেলে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ