Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে গ্রাম পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ৬:৪৫ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে শ্রী জিতেন চন্দ্র নন্ট্র (৪২) নামে এক গ্রাম পুলিশ ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। সোমবার সকালে উপজেলার পিংনা ইউনিয়নের নরপাড়া গ্রামের আমগাছ থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত জিতেন চন্দ্র ওই গ্রামের স্বর্গীয় বন বিহারী নন্ট্রের ছেলে। দীর্ঘদিন তিনি পিংনা ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ হিসেবে কর্মরত ছিলেন।

ইউপি চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয় তার আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের স্ত্রী শ্রীমতি অঞ্জলি চন্দ্র জানান, তার স্বামী দীর্ঘদিন ধরে পারিবারিক নানা বিষয় নিয়ে হতাশায় ভুগছিলেন। রোববার মধ্যরাতে তিনি বসতঘর থেকে হঠাৎ নিখোঁজ হন। ভোরে পরিবারের লোকজন বাড়ির পেছনের আমগাছে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ ঊদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ