Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডিআরইউ’র সাংগঠনিক সম্পাদককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মাইনুল হাসান সোহেলকে প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। এছাড়া হুমকির ঘটনায় উদ্বেগ জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি। গতকাল ডিআরইউ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠনের কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান বিবৃতিতে বলেন, মাইনুল হাসান সোহেলকে যারা হুমকি দিয়েছে তাদের দ্রুত শনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাই।

ঘটনার বিবরণ দিয়ে মাইনুল হাসান সোহেল জানান, গত শুক্রবার রাত পৌনে ৮টায় ডিআরইউ থেকে রিকশাযোগে মগবাজার যাওয়ার পথে মৎস্য ভবনের কাছে ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির বিপরীতে হঠাৎ করে অজ্ঞাতনামা কিছু লোক তার পথরোধ করেন। তাকে রিকশা থেকে নামানোর চেষ্টা করেন। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাকে প্রাণনাশের হুমকি দেন। পরিস্থিতি খারাপ বুঝতে পেরে তিনি পার্শ্ববর্তী বেসরকারি টিভি চ্যানেল জিটিভি ভবনে প্রবেশ করেন। এ ঘটনায় গতকাল শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। গতকাল রাতে শাহবাগ থানার এসআই মিরাজুল ইসলাম বলেন, বিয়ষটি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিআরইউ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ