Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিইসি জেএসসি পরীক্ষায় উর্ত্তীণ শিক্ষার্থীদের ডিআরইউ’র সংবর্ধনা ও বৃত্তি প্রদান

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) গতকাল শুক্রবার প্রাইমারি এডুকেশন কমপ্লিশন (পিইসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের (সদস্য সন্তান) সংবর্ধনা এবং বৃত্তি প্রদান করেছে। সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানে পিইসি’র ২৫জন এবং জেএসসি’র ১৫ জনসহ মোট ৪০ জন কৃতী শিক্ষার্থীকে সম্মাননাপত্র, ক্রেস্ট ও নগদ অর্থ বৃত্তি হিসেবে প্রদান করা হয়।

ডিআরইউ সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডিআরইউ’র সাবেক সভাপতি শাহেদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, সাইফুর’স প্রাইভেট লিঃ-এর চেয়ারম্যান শামস আরা খান ও ব্যবস্থাপনা পরিচালক সাইফুর রহমান খান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহŸায়ক ও ডিআরইউ’র যুগ্ম সম্পাদক মো. সাজ্জাদ হোসেন।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠান পরিচালনা করেন অনুষ্ঠানের সদস্য সচিব ও ডিআরইউ’র কল্যাণ সম্পাদক জিলানী মিলটন। অনুষ্ঠানে ডিআরইউ’র অর্থ সম্পাদক কামরুজ্জামান কাজল, সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন, দপ্তর সম্পাদক মেহ্দী আজাদ মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাফি কামাল, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হালিম মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মনিরুল ইসলাম, আপ্যায়ন সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, কার্যনির্বাহী সদস্য ঝর্ণা মনি, ওসমান গনি বাবুল, শেখ মাহমুদ এ রিয়াত ও মো. মহসিন হোসেন উপস্থিত ছিলেন।
ডিআরইউ’র সদস্য সন্তানদের মধ্যে পিইসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীরা হলো জেনিয়া জাফরিন চৌধুরী, আবদুল্লাহ্ ফাহাদ, নাজিব আব্দুল্লাহ, তাসমিয়্যাহ তাবাসসুম, সাহাফ মাহমুদ, রিফা মারইয়াম, উম্মে রোদাবা তুশি (উপমা), মো. আওসাফ রহমান, কায়সারী বিনতে কামাল টুনটুন, মায়িশা উসলাম, সাইফ সাদমান সৃজন, সুপ্রভা সুভা, নাশিতা মালিক প্রিয়ন্তী, রওনক হাসান হিমেল, সাদিয়া ইসলাম রাকা, কাফরিনা সেঁজতি কার্জন, সাকীফ বায়েজিদ আহসান, আলিফ এনাম, প্রিথুলা স্নেহা, আনতারা আনবার, রিমঝিম সিমরিন খান, তারান্নুম ইলিয়াস খান, অর্জুন রহমান, তাওসীফ বিন তারেক ও তামহিদুর সিরাজ সানজিদ।
জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীরা হলো মেহনাজ বিনতে তাওহীদ, দেবাঞ্জন চক্রবর্তী, মেহজাবিন হাসান ঐশী, ফারিহা হাসান, আতিয়া ফিরোজ চৌধুরী, যুবরাজ দত্ত, সিয়াম তাহসিন ভূঁইয়া, সোয়াদ বিনতে সুলতানা চৌধুরী ¯্রােতি, শাকিরিন হক হিমী, মো. রাকিবুল হাসান, সাইফ সাদমান অর্ণব, আদিবা হক মল্লিক, ফয়সাল আহমেদ, মাইশা ইফফাত চৌধুরী ও আহমেদ রবিউল।
প্রসঙ্গত, সাইফুর’স কোচিং সেন্টার এর নাম ব্যানারে থাকায় অনুষ্ঠানের প্রধান অতিথি আইনমন্ত্রী ও বিশেষ অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়েও চলে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিইসি জেএসসি পরীক্ষায় উর্ত্তীণ শিক্ষার্থীদের ডিআরইউ’র সংবর্ধনা ও বৃত্তি প্রদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ