Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ভয়াবহ অগ্নিকান্ড

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট শাহাবুদ্দিন মোল্লা কমপ্লেক্সে এক হার্ডওয়্যারের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে রেজা খালাসির হার্ডওয়্যারের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

জানা যায়, অগ্নিকান্ডের খবর পেয়ে রাজৈর, মাদারীপুর ও ভাঙ্গার ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায় এবং আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় আশপাশের বেশ কয়েকটি দোকানের মালামাল নিরাপদ স্থানে সরাতে গিয়েও বেশ ক্ষয়ক্ষতি হয়।
রাজৈর ফায়ার সার্ভিসের লিডার সালাউদ্দিন লস্কর জানান, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে প্রায় ৬০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা য়ায়। ক্ষতিগ্রস্ত রেজা এন্টারপ্রাইজের মালিক রেজাউল খালাসী জানান, আমার প্রতিষ্ঠানের নামে দুইটি ব্যাংকিং প্রতিষ্ঠান থেকে ১ কোটি ১৩ লাখ টাকার লোন রয়েছে। আগুনে সব মালামাল পুড়ে যাওয়ায় আমি নি:স্ব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ