Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৮ জন আক্রান্ত হয়েছে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৩:৪৭ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৮ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৭ জন, সোনারগাঁয়ে ২ জন, রূপগঞ্জে ১ জন ও সদরে ৮ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৫৫৮ জনে। তবে নতুন করে মৃত্যুর সংখ্যা নাই। মৃত্যুর সংখ্যা ১৫১ জনেই আছে।
এছাড়া মোট সুস্থ্য হয়েছেন ৮২ হাজার ৪১ জন। জেলায় এই পর্যন্ত মোট ৬৪ হাজার ৯০৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৩ জন।

বুধবার (৬ জানুয়ারি) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ১৫ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৯ জন ও আক্রান্ত ৩ হাজার ২৬৫ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৪১ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪২৩ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৮০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮১৪ ও মারা গেছেন ২৪ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৫৩৫ জন ও মারা গেছেন ১২ জন ।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ