Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৫ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৫:৪৯ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৫ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৮ হাজার ৫৪০ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৫১ জন।
মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৯ জন, সদরে ১ জন, বন্দরে ২ জন ও রূপগঞ্জে ৩ আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৯ জন ও আক্রান্ত ৩ হাজার ২৫৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৩৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪২৩ ও মারা গেছেন ৬ জন।
এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৮০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮১২ ও মারা গেছেন ২৪ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৩৪ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৬৪ হাজার ৭০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮৮ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৮ হাজার ২২৩ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ১০৩ জন, সদর উপজেলার ১ হাজার ৭৭৯ জন, রূপগঞ্জের ১ হাজার ৪৯৯ জন, আড়াইহাজারের ৬৬৮ জন, বন্দরের ৪০৫ ও সোনারগাঁয়ের ৭৬৯।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ