Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উইলিয়ামসনের সেঞ্চুরিতে বিপদে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ২:০৮ পিএম

হ্যামিলটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ডাবল সেঞ্চুরির পর ছুটি কাটিয়ে ফিরেই পাকিস্তানের বিপক্ষে মাউন্ট মাউঙ্গানুইয়ে সেঞ্চুরি। এবার একই দলের বিপক্ষে ক্রাইস্টচার্চেও পেলেন তিন অঙ্কের দেখা।


দুর্দান্ত ফর্মে থাকা কেন উইলিয়ামসনকে যেন থামানোই যাচ্ছে না। টানা তিন টেস্টে সেঞ্চুরির দেখা পেলেন নিউজিল্যান্ড অধিনায়ক।

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে উইলিয়ামসনের সেঞ্চুরিতে প্রথম ইনিংসে ৩ উইকেটে ২৮৬ রান করে দ্বিতীয় দিন শেষ করেছে স্বাগতিকরা। পাকিস্তানের চেয়ে এখন মাত্র ১১ রান পিছিয়ে আছে কিউইরা। আগামীকাল তৃতীয় দিন বড় লিডের স্বপ্ন দেখছে কিউইরা। অন্যদিকে বড়সড় বিপদের আভাস দেখছে পাকিস্তান শিবির।

এর আগে প্রথম ইনিংসে ২৯৭ রানে অলআউট হয় সফরকারীরা। নিউজিল্যান্ডের হয়ে প্রথম ইনিংস শুরু করেন টম লাথাম ও টম ব্লান্ডেল।

দু’জনের ৫২ রানের ওপেনিং জুটি ভাঙেন ফাহিম আশরাফ। এলবিডব্লিউর ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন ব্লান্ডেল (১৬)। এর পরপরই ফিরে যান আরেক ওপেনার লাথাম (৩৩)।

মাঝখানে রস টেইলর (১২) আউট হলে দলের হাল ধরেন উইলিয়ামসন ও হেনরি নিকলস। দু’জনের ২১৫ রানের জুটিতে দিন শেষ করে কিউইরা। উইলিয়ামসন ১৭৫ বলে ১৬ চারে ১১২ রান করে অপরাজিত আছেন। ১৮৬ বলে ৮ চারে ৮৯ রান করেছেন নিকলস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ