Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যালে রাকিবুল সেরা খেলোয়াড়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ৬:৪৫ পিএম

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যালে সেরা খেলোয়াড়ের খেতাব জিতেছেন ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের ক্রীড়া সম্পাদক রাকিবুল হাসান। তিনি ক্যারম একক ও দ্বৈত এবং কলব্রীজে চ্যাম্পিয়ন হয়ে সেরা খেলোয়াড় নির্বাচিত হন। ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বিএসজেএ’র আয়োজনে পাঁচ দিন ব্যাপী এই ফেস্টিভ্যালের পুরস্কার বিতরণ করা হয় শনিবার দুপুরে।

এদিন শহীদ ক্যাপ্টেন (অব) মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রæপের নির্বাহী পরিচালক এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন )। এসময় বিশেষ অতিথি ছিলেন দেশসেরা দাবাড়– গ্র্যান্ডমাস্টার রিফাত বিন সাত্তার, টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর ও হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর। বিএসজেএ’র সভাপতি মোতাহের হোসেন মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনি, ফেস্টিভ্যাল কমিটির আহŸায়ক আবু সাদাত ও সদস্য সচিব আরাফাত জোবায়ের। ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যালে ক্যারম, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, দাবা ও কলব্রীজ এই পাঁচ ডিসিপ্লিনে খেলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসজেএ স্পোর্টস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ