Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সহকারী প্রকৌশলীর রহস্যজনক মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মগবাজার টিঅ্যান্ডটি কলোনির ভেতর গলায় নাইলনের রশি প্যাঁচানো অবস্থায় মীর আফতাবুল সুমন (৪৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি টিঅ্যান্ডটিতে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মীর আফতাবুল সুমনের মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে জানিয়েছেন তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা। কর্মকর্তারা বলছেন, ময়না তদন্তের রিপোর্ট পাওয়া যাওয়ার পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

হাতিরঝিল থানার এসআই শরিফুল ইসলাম বলেন, সোমবার সকালের দিকে বড় মগবাজার টিঅ্যান্ডটি কলোনির ভেতর একটি চারতলা বাড়ির সামনে থেকে গলায় নাইলনের রশি প্যাঁচানো অবস্থায় সুমনের লাশ উদ্ধার করা হয়। সুমন ওই ভবনের চতুর্থ তলায় স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে থাকতেন। তিনি টিঅ্যান্ডটির সহকারী প্রকৌশলী হিসেবে কাজ করতেন।

তিনি আরো বলেন, পরিবারের কাছ থেকে আমরা জানতে পেরেছি সুমন ফজরের নামাজের জন্য বাসা থেকে বেরিয়ে যান। পরে তার লাশ উদ্ধার করা হয়। তবে ওই কলোনির চতুর্থ তলায় পানির ট্যাংকি সঙ্গে অর্ধেক রশি বাঁধা অবস্থায় পাওয়া গেলেও লাশ নিচে পাওয়া গেছে। কীভাবে তার মৃত্যু হয়েছে সেটি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ