Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে দরজা ভেঙে গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ১১:৩৯ এএম

সেনবাগ উপজেলার মোহম্মদপুর ইউনিয়নে শয়ন কক্ষের দরজা ভেঙে রোমানা আক্তার (২১) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত্যুর বিষয়টি রহস্যজনক হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

সোমবার সকালে লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত রোমানা আক্তার উত্তর মোহাম্মদপুর গ্রামের মাস্টার পাড়া এলাকার করিম মাস্টার বাড়ীর প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক বছর আগে সৌদি আরব প্রবাসী মোশারফের সাথে মোহাম্মদপুর ৩নং ওয়ার্ডের বাসিন্দা রোমানার বিয়ে হয়। তাদের ঘরে ৫বছরের একটি ছেলে রয়েছে। গত ২-৩বছর আগে বিদেশ চলে যায় মোশারফ। পারিবারিক বিষয় নিয়ে মোশারফের বড় ভাইয়ের স্ত্রীর সাথে ঝগড়া হয় রোমানার। ৪-৫দিন আগে নিজের একমাত্র ছেলেকে নিয়ে বাবার বাড়ীতে ভেড়াতে যায় রোমানা। রবিবার দুপুর ১টার দিকে নিজের ছেলেকে বাবার বাড়ীতে রেখে স্বামীর বাড়ীতে একা আসে রোমানা। বিকেল গিয়ে রাত হলেও নিজের কক্ষ থেকে রোমানাকে বের হতে না দেখে ঘরের লোকজন তার দরজায় নাড়া দেয়। কিন্তু ভিতর থেকে কোন শাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙে ভিতরে ডুকে প্লোরে রোমানার লাশ পড়ে থাকতে দেখে তারা। সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা বলেন, খবর পেয়ে রাতে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। তবে নিহতের লাশের পাশ থেকে ট্যাবলেটের ৩টি পাতা পাওয়া গেছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর গৃহবধূর মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ