Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ম্যান অব দ্যা ইয়ার সম্মাননা পেলেন আজহার আলী তালুকদার

ডর্প’র সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ৮:২১ পিএম

বেসরকারি সংস্থা ডর্প এর ২৯তম বার্ষিক সাধারণ সভা শনিবার (২৬ ডিসেম্বর) সকালে রাজধানীর শেওড়াপাড়ায় সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ডর্প এর চেয়ারম্যান মো. আজহার আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রযুক্তির মাধ্যমে যুক্ত হয়ে সাধারণ সভার উদ্বোধন করেন ডর্প উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান এবং ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ভিসি ড. আবদুল মান্নান চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদফতরের পরিচালক মো. জুলফিকার হায়দার।

বক্তব্য রাখেন, ডর্প উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অব.) আবু সাঈদ মো. মাসুদ, মোহাম্মদ নুরুল আমিন, ইলিয়াস কাঞ্চন, ডর্প প্রতিষ্ঠাতা এবং গুসি আন্তর্জাতিক শান্তি পুরষ্কার বিজয়ী এএইচএম নোমান, র্ডপ’র নির্বাহী পরিষদ সদস্য ডা. রাজিয়া বেগম, ডা. আসমা বানু, অলক কুমার মজুমদার, কবি রোকেয়া ইসলাম, সাধারণ পরিষদ সদস্য শিব নারায়ন কৌরি, কর্ণেল (অব.) ফরিদ আহমেদ, ড. মো. শাহাবুদ্দিন খান, খন্দকার নাজির আহমেদ, আফরোজা পারভীন, প্রকৌশলী কামরুল হাসান, শাহদাত হোসেন বাচ্চু, বাগেরহাটের রাজিয়া বেগম, উপ-নির্বাহী পরিচালক মোহাম্মদ যোবায়ের হাসান, পরিচালক অর্থ ও প্রশাসন মো. হায়দার আলী খান প্রমূখ।

অনুষ্ঠানে সাবেক অতিরিক্ত সচিব ও ডর্প এর চেয়ারম্যান মো. আজহার আলী তালুকদারকে ‘ডর্প ম্যান অব দ্যা ইয়ার-২০২০’ সম্মাননা দেয়া হয়। এ ছাড়া অনুষ্ঠানে ওয়াশ সেক্টরের আব্দুল হামিদ ফারুক, পুনর্বাসন কার্যক্রমের জাকির হোসেন, ক্ষুদ্রঋণ কর্মসূচির কামরুন্নাহারকে র্ডপ সেরা কর্মী ২০২০ পুরস্কার প্রদান করা হয়।



 

Show all comments
  • S.M. KAMRUL ALAM ২৯ ডিসেম্বর, ২০২০, ২:৩৭ পিএম says : 0
    congratulations
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ