Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশুদ্ধ জ্ঞান চর্চার মাধ্যমে সুনাগরিক হতে হবে -বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ৭:৩২ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, দেশ ও জাতির নেতৃত্বের সকল স্তরে সুনাগরিকের নিদারুণ অভাব পরিলক্ষিত হচ্ছে। সুশিক্ষা ও নৈতিক মূল্যবোধের চর্চার অভাবে সরকার ও প্রশাসন সকল নাগরিকের প্রতি সমান দৃষ্টিভঙ্গি বজায় রাখছে না। রাষ্ট্র ও প্রজাতন্ত্রের কর্মচারীরা জনগণকে হুমকি দিচ্ছে। সর্বস্তরে সুদ-ঘুষ,দুর্নীতির কারণে জনগন দিশাহারা। তরুণ সমাজ মাদক, কিশোর অপরাধে জড়িয়ে পড়ে নিজেদের সম্ভাবনাময় জীবনকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। এমতাবস্থায় বিশুদ্ধ জ্ঞান চর্চার মাধ্যমে সুনাগরিকের গুণাবলী অর্জন করা এবং সমাজে নেতৃত্ব দেয়ার বিকল্প নেই।

আজ শনিবার সকালে রাজধানীর কামরাঙ্গীরচরস্থ জামিয়া নুরিয়া মিলনায়তনে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কর্তৃক আয়োজিত দেশব্যাপী রচনা প্রতিযোগিতা ২০২০ এর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের সভাপতি হাফেজ জাকির বিল্লাহর সভাপতিত্বে এবং হাফেজ মাহমুদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সানাউল্লাহ, মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সাজিদুর রহমান ফয়েজী, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা আল-আমিন, মুফাচ্ছির হোসেন, সাধারন সম্পাদক মো. জাকির হোসেন, সাবেক ছাত্র নেতা মো. জহিরুল ইসলাম, মো. শাহীনুর আলম, মো. শফিকুল ইসলাম, আরমান হুসেন ও আব্দুর রাজ্জাক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ খেলাফত আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ