Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধান আসামি গ্রেফতার

বরিশালে গৃহবধূ হত্যা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ এএম

বরিশালে পাওনা টাকার জন্য গৃহবধূ সাবিনা বেগমকে হত্যার পর লাশ ড্রামে ভর্তি করে নিয়ে যাবার ঘটনায় প্রধান অভিযুক্ত আ. খালেক হাওলাদারকে গ্রেফতার করেছে পিবিআই। গতকাল বরিশালে পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলন পুলিশ সুপার মো. হুমায়ুন কবির বলেন, সাবিনার কাতার প্রবাসী স্বামী সহিদুল ইসলামের কাছে টাকা পাওনা ছিল খালেকের। তারই জের ধরে ২০ নভেম্বর সাবিনা বেগমকে ডেকে এনে নগরীর কাশিপুর এলাকায় হত্যা করে সন্ধ্যার পর লাশ ড্রামে করে বাসযোগে গৌরনদীর ভুরঘাটায় নিয়ে যায় খালেক। সে সাবিনার নির্মাণাধীন ভবনে দারোয়ানের কাজ করত।

বাসে লাশ ভর্তি ড্রাম রেখে খালেক সটকে পড়ে। বাসের স্টাফ ড্রাম খুলে নারীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এ ঘটনায় মামলা হলে পিবিআই গত ২৩ নভেম্বর তদন্তের ভার নেয়। প্রযুক্তি ব্যবহার করে গত বৃহস্পতিবার রাতে মামলার প্রধান আসামি আ. খালেক হাওলাদারকে সদর উপজেলার হিজলতলা থেকে গ্রেফতার করা হয়েছে বলে পিবিআই’র এসপি জানান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে আ. খালেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ