Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগড়ে গৃহবধূকে গলা কেটে হত্যা

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ১২:০১ এএম

রামগড়ে এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল ভোর রাতে মধ্যবলিপাড়া এলাকায় নিজ বাড়ির আঙিনা থেকে গৃহবধূ রাশেদা আক্তার (২০) এর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী ওমর ফারুক (২৮) কে অজ্ঞান অবস্থায় রামগড় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, গতকাল ভোর রাতে সোনাইপুল বাজারের ফল ব্যবসায়ী বলিপাড়ার ফারুক ও তার পরিবারের সদস্যরা ডাকাত বলে চিৎকার করলে এগিয়ে আসে প্রতিবেশীরা। ঘরের বাইরে ফারুকের স্ত্রীর অর্ধউলঙ্গ গলাকাটা লাশ এবং বাড়ির সামনে অজ্ঞান অবস্থায় স্বামী ফারুককে পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা লাশটি উদ্ধার করে এবং ফারুককে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। ৩ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের ১৮ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। রামগড় সার্র্কেলের অতিরিক্ত পুলিশ সুুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ জানান, এ ঘটনায় মেয়ের পিতা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ