Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাথরঘাটা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

সভাপতি ফারুক সম্পাদক জাফর

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

বরগুনার পাথরঘাটা প্রেস ক্লাবের ২০২১ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে দৈনিক ইনকিলাব পত্রিকার পাথরঘাটা উপজেলা সংবাদদাতা চৌধুরী মো. ফারুক সভাপতি, দৈনিক সংবাদ পত্রিকার পাথরঘাটা উপজেলা সংবাদদাতা মো. জাফর ইকবাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক মানবজমিন পত্রিকার পাথরঘাটা প্রতিনিধি মো. জাকির হোসেন খান সহ-সভাপতি ও দৈনিক প্রথম আলো পত্রিকার পাথরঘাটা প্রতিনিধি আমিন সোহেল যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল বৃৃহস্পতিবার পাথরঘাটা প্রেস ক্লাবের নিজস্ব হলরুমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, পাথরঘাটা উপজেলা সমবায় কর্মকর্তা এফ এম জাফর সাদিক, সহকারি নির্বাচন কমিশনার ছিলেন পাথরঘাটা কে এম সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক আবদুর রহিম ও পাথরঘাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. কামরুল হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব

১৪ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ