Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গত ২৪ ঘন্টায় সিলেটে করোনায় মৃত্যু ১, নতুন করে আক্রান্ত ২৩ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ২:২২ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে মারা গেছেন একজন সিলেট বিভাগে। এছাড়া ওই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ২৩ জন। আক্রান্তদের মধ্যে আরো ৩৮ জন সুস্থ হয়েছেন। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৩৬, সুনামগঞ্জে ১ ও মৌলভীবাজারের ১ জন।
সব মিলিয়ে বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ২০৮ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন সিলেট ৮ হাজার ৪৪৫, মৌলভীবাজারের ১৭৩০, সুনামগঞ্জে ২ হাজার ৪৪৮ ও হবিগঞ্জে ১৫৮৫ জন। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২৩ জন সহ এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ২৯৮ জন। এরমধ্যে সিলেট ৮ হাজার ৯৮৬ , সুনামগঞ্জে ২ হাজার ৫০৪, হবিগঞ্জে ১ হাজার ৯৪২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮৬৬ জন।
এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও একজনের মৃত্যু সহ বিভাগে মারা গেছেন ২৬২ জন। এরমধ্যে সিলেট ১৯৮ , সুনামগঞ্জে ২৬ , হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারের ২২ জন।
মঙ্গলবার (২২ ডিসেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্যানুযায়ী, করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে আছেন ২ হাজার ৩৭ জন চিকিৎসাধীন। এরমধ্যে ৪৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন। অন্যদিকে গত ১০ মার্চ থেকে মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে ২১ হাজার ৯৮৭ জনকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টাইনে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ২১ হাজার ৭৮৩ জনকে দেয়া হয়েছে ছাড়পত্র। বর্তমানে বিভাগে ২০৪জন আছেন হোম কোয়ারেন্টাইনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ