Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনায় মৃত্যু ২জনের, নতুন করে আক্রান্ত ৩২

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৪:২০ পিএম

করোনায় দু’জনের মৃত্যু হয়েছে সিলেট ও সুনামগঞ্জে । গত ২৪ ঘণ্টায় এ দ’ুজনের মৃত্যু হয়েছে বলে আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগ সূত্র জানিয়েছে। এই দুজন সহ বিভাগে মৃত্যুর সংখ্যা ২৬১ জন। এর মধ্যে সিলেট ১৯৭, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ ও সুনামগঞ্জে ২৬ জন। এদিকে, বিভাগে ২৪ ঘণ্টায় আরও ৩২জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট ৩১, হবিগঞ্জে ১ জন।
আজ (রোববার) সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৫২১৯ জন। এর মধ্যে সিলেট ৮৯১৩, মৌলভীবাজারে ১৮৫৬ সুনামগঞ্জে ২৫০৪ ও হবিগঞ্জে ১৯৩৬জন।
অপরদিকে, গত ২৪ ঘণ্টায় করোনা থেকে আরো ৪৯ জন হয়ে উঠেছেন সুস্থ। করোনাক্রান্ত সকলেই সিলেটের। এই ৪৯ জনকে নিয়ে আজ সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা থেকে মোট ১৩৯৯৩ জন সুস্থ হয়ে উঠেছেন । এর মধ্যে সিলেটে ৮২৪৯, হবিগঞ্জে ১৯৪০, সুনামগঞ্জে ২৪৪০ ও মৌলভীবাজারে ১৮৬২ জন। আজ সকাল পর্যন্ত সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন ৩ জন করোনা রোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ