Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলা‌দে‌শে ক‌রোনা নিয়ন্ত্রনে আ‌ছে: সাটু‌রিয়ায় স্বাস্থ্যমন্ত্রী

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ৫:৩৬ পিএম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জা‌হিদ মা‌লেক স্বপন ব‌লে‌ছেন, বাংলা‌দে‌শে ক‌রোনা নিয়‌ন্ত্রনে আ‌ছে। ‌দে‌শে ক‌রোনা নিয়ন্ত্রনে আ‌ছে ব‌লইে‌ পদ্মা সেতুর কাজ ক‌রোনার সময় বাস্তবায়ন হ‌য়ে‌ছে। করোনা ‌নিয়ন্ত্রনে ব‌লইে‌ দে‌শের অর্থনী‌তি সচল আ‌ছে। সব কাজ চল মান, সমস্ত উন্নয়ন কাজ চলমান।
বৃহস্প্রতিবার বি‌কে‌লে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার হান্দুলিয়া চামু‌টিয়া সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয় মাঠে সাটু‌রিয়া জি‌সি নয়া‌ডি‌ঙ্গি জি‌সি ঢাকা আ‌রিচা ন‌্যাশনাল হাইও‌য়ে ভায়া ম‌হিশা‌লোহা রাস্তা নির্মাণ উদ্বোধন অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে এসব কথা বলেন স্বাস্থ্য মন্ত্রী।
ম‌ন্ত্রী আ‌রো ব‌লেন, প্রধান মন্ত্রী শেখ হা‌সিনার পরাম‌র্শে ক‌রোনা নিয়ন্ত্রন ক‌রে বাংলা‌দেশ পৃ‌থিবী‌তে দৃষ্টান্ত স্থাপন কর‌ছে। ‌দে‌শে ক‌রোনা নিয়ন্ত্রনে ব‌লে যেখা‌নে পা‌শের দে‌শে এক লক্ষ লোক মারা গে‌ছে, সে খা‌নে বাংলা‌দে‌শে মারা গে‌ছে ৭ হাজার লোক।
উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ফজলুর রহমা‌নের সভাপতিত্বে অনুষ্ঠা‌নে অন্যান্যদের মধ্যে বক্তব‌্য রা‌খেন, মা‌নিকগঞ্জ জেলা আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি ও সাটু‌রিয়া উপ‌জেলা চেয়ারম‌্যান এ‌্যাড. আব্দুল ম‌জিদ ফ‌টো, জেলা আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক মো: আব্দুস সালাম, জেলা আওয়ামী লী‌গের যুগ্ন সাধারন সম্পাদক আফম সুলতানুল আজম খান আ‌পেল, সাটু‌রিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আ‌নোয়ার হো‌সেন পিন্টু, মা‌নিকগঞ্জ সদর থানা আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক আফসার সরকারসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ