Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রামগতির মেঘনায় বরযাত্রী বোঝাই ট্রলার ডুবি, নববধূসহ ৫ লাশ উদ্ধার, নিখোঁজ ৩২

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ৫:৫৫ পিএম | আপডেট : ৫:৫৭ পিএম, ১৫ ডিসেম্বর, ২০২০

লক্ষ্মীপুরের রামগতিতে বরযাত্রী বোঝাই ডুবন্ত ট্রলার থেকে নববধু ও শিশুসহ ৫ লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার বয়ারচরের টাংকির বাজার মাছঘাট এলাকার মেঘনা নদী থেকে এ মরদেহগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রায় ৩২জন বরযাত্রী নিখোঁজ রয়েছে।
নিহতরা হলো- তাছলিমা (২১), নববধু আসমা বেগম(১৯), লিপি আক্তার (৮), আফরিন আক্তার লামিয়া(২) ও হোসনেয়ারা বেগম রুপা(৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে নোয়াখালীর হাতিয়া উপজেলার নলের চর এলাকার বিয়ের অনুষ্ঠান শেষে ৬০-৭০জনের বরযাত্রী বোঝাই একটি ট্রলার ভোলার মনপুরা যাচ্ছিলেন। পথিমধ্যে কেরিরচর নামক স্থানে পৌছলে আকষ্মিক ট্রলারটি ডুবে যায়। পরে রামগতি টাংকির বাজার মাছঘাট এলাকায় থেকে পুলিশ ট্রলারটি উদ্ধার করেন। ট্রলারের ভিতর থেকে ওই মরদেহগুলো পাওয়া যায়। এঘটনায় কিছু বরযাত্রীকে জীবিত উদ্ধার করা হলেও প্রায় ৩২জন নিখোঁজ রয়েছে।
বড়খেরী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামরুজ্জামান জানান, মেঘনা নদীতে বরযাত্রী বোঝাই ট্রলারটি উদ্ধার করা হয়েছে। ট্রলারের ভিতরে ৫টি মরদেহ পাওয়া যায়। কয়েকজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলারডুবি

২৪ ফেব্রুয়ারি, ২০২২
১০ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২
১১ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ