Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা আক্রান্ত মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

করোনা আক্রান্ত মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা। হালকা উপসর্গ থাকায় চিকিৎসকদের পরামর্শে বর্তমানে ঘরেই আইসোলেশনে রয়েছেন তিনি।

গতকাল নিজের টুইটার হ্যান্ডেলে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়ে একটি টুইট করেন এনপিপি প্রধান তথা মেঘালয়ের মুখ্যমন্ত্রী সাংমা। টুইটারে তিনি লেখেন, ‘আমি কোভিড-১৯ পজিটিভ। হালকা উপসর্গ থাকায় বর্তমানে ঘরেই আইসোলেশনে রয়েছি। গত পাঁচদিনে আমার সংস্পর্শে যারা এসেছেন তারা স্বাস্থ্যের দিকে নজর রাখুন এবং প্রয়োজনে করোনা পরীক্ষা করান।’ আপাতত বাড়ি থেকেই দপ্তরের কাজকর্ম চালাবেন সাংমা বলেই সূত্রের খবর, চিকিৎসকদের পরামর্শ মেনে ওষুধ খাচ্ছেন তিনি।

উল্লেখ্য, উত্তরপূর্বের রাজ্যগুলির মধ্যে করোনার সবচেয়ে বেশি প্রভাব পড়েছে আসামে। কিন্তু সতর্কতা সত্বেও মেঘালয়ে হানা দিয়েছে এই ভাইরাসটি। তবে পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে রয়েছে বলেই দাবি রাজ্যের স্বাস্থ্যবিভাগের। এদিকে, দেশে ফের ৩০ হাজারের নিচে নামল দেশের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা। গত কয়েকদিন ধরেই দেশে সংক্রমণের গ্রাফ নিম্নমুখী হওয়ার ইঙ্গিত মিলছিল। দৈনিক আক্রান্তের সংখ্যাটা ৩০ হাজারের আশেপাশেই ঘোরাফেরা করছিল। গতকাল তা ২৯ হাজারে নেমে এসেছে। আসলে শীত বাড়ার সঙ্গে সঙ্গে দেশে করোনা সংক্রমণ বাড়ার যে আশঙ্কা করা হচ্ছিল, তা কার্যত ভুল প্রমাণিত হয়েছে। সূত্র : ওয়ানইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কনরাড-সাংমা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ